শাহজালালে ১০ স্বর্ণবারসহ গ্রেফতার এরফানুল রিমান্ডে

Total Views : 58
Zoom In Zoom Out Read Later Print

অনলাইন ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০টি স্বর্ণবারসহ গ্রেফতার এরফানুল ইসলামের (৪২) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২৭ এপ্রিল) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় এ ঘটনায় রাজধানীর বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।


এর আগে, শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৩টায় শাহজালাল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের পার্কিং এলাকা থেকে এরফানুল ইসলামকে গ্রেফতার করে বিমানবন্দর আর্মড পুলিশ।


ঘটনার বিবরণ থেকে জানা যায়, মো. এরফানুল ইসলাম শুক্রবার দুপুর আনুমানিক আড়াইটায় বিজি-০২৩৬ ফ্লাইটে সিলেট থেকে ঢাকায় আসেন। ফ্লাইটটি ঢাকায় নামার পর তিনি দ্রুত শাহজালালের অভ্যন্তরীণ টার্মিনাল পার হয়ে ট্যাক্সিযোগে পালানোর চেষ্টা করেন। এ সময় আর্মড পুলিশ সদস্যরা তাকে আটক করেন।


পরবর্তীতে জিজ্ঞাসাবাদে পায়ুপথে স্বর্ণবার থাকার কথা স্বীকার করেন। এরপর বিশেষ প্রক্রিয়ায় ১০টি স্বর্ণবার বের করা হয়। এগুলোর মোট ওজন এক কেজি ১৬০ গ্রাম, দাম আনুমানিক ৪৫ লাখ টাকা।


গ্রেফতার এরফানুলের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বারদুনা গ্রামে। তার বাবার নাম মৃত নবী হোসেন।

See More

Latest Photos