লাল বিকিনিতে মালাইকার জলকেলি

Total Views : 40
Zoom In Zoom Out Read Later Print

বিনোদন ডেস্ক : মালদ্বীপে প্রেমিক অর্জুনের সঙ্গে ছুটি কাটাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা। সোশ্যাল মিডিয়াতে ঘুরে বেড়াচ্ছে সেই ভ্রমনের ছবি।

 সম্প্রতি ইনস্টাগ্রামে লাল রঙের বিকিনি পরা একটা ছবি পোস্ট করেছেন মালাইকা। এখানে দেখা যাচ্ছে একটি সুইমিংপুলে নীল জলে ভেসে বেড়াচ্ছেন তিনি। তবে একসঙ্গে কোনো ছবি পোস্ট করেননি তারা।


মালদ্বীপের এয়ারপোর্টে দেখা মিলেছে এই ছুটির। এর আগে, মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের বিয়ের তারিখ নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল। শোনা যাচ্ছিল এপ্রিল মাসেই বিয়ে করবেন দুই বলিউড তারকা।


প্রথমে শোনা যায় ডেস্টিনেশন ওয়েডিং করবেন দু’জনে। তবে এখন শোনা যাচ্ছে দক্ষিণের কোনও রাজ্যে বসবে তাদের বিয়ের আসর। নিমন্ত্রিতদের তালিকায় থাকছে হাতে গোণা কয়েকজনই। মালাইকার বেস্ট বাডিস কারিনা ও করিশ্মা কাপুর তো থাকছেনই। আর অর্জুনের তরফে থাকবে দীপিকা ও রণবীর সিং৷


গত বছর আরবাজ খানের সঙ্গে ১৮ বছরের বিবাহিত জীবনে ইতি টেনেছেন মালাইকা। এই বিবাহ বিচ্ছেদের কারণ নাকি অর্জুন কাপুর। অর্জুনের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন ছাইয়া ছাইয়া গার্ল। সেই কারণে আরবাজের সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছেন তিনি।


কিন্তু এই সম্পর্ক কতদিন ধামাচাপা দিয়ে রাখতেন দু’জনে? কফি উইথ করণ অনুষ্ঠানে করণ জোহর অর্জুনের কাছে জানতে চেয়েছিলেন তিনি সিঙ্গল কিনা। অর্জুন জানান, তিনি সিঙ্গেল নন।


গত একবছর ধরে বলিউডে বিয়ের ধুম লেগেছে৷ সোনাম কাপুর-আনন্দ আহুজা, নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি, দীপিকা পাডুকোন-রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের মতো তারকারা বিয়ে করেছেন। এবার অর্জুন-মালাইকার বিয়ের সানাই বাজলো বলে।

See More

Latest Photos