স্বাধীনতার ৫০ বছরপূর্তির আগেই সফল হব: ড. কামাল

Total Views : 68
Zoom In Zoom Out Read Later Print

অনলাইন ডেস্ক : কোটা সংষ্কার আন্দোলন, নিরাপদ সড়ক আন্দোলনসহ গণতান্ত্রিক আন্দোলনে যেসব তরুণেরা সম্পৃক্ত ছিল তাদের জন্য সামনের দিনগুলোতে উজ্জল ভবিষ্যত অপেক্ষা করছে। স্বাধীনতার ৫০ বছর পূর্তির আগেই জনগণ আন্দোলনের মাধ্যমে সফল হবে।

গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের ৮৩তম জন্মদিন উপলক্ষে গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে আজ শনিবার সকালে দলটির কেন্দ্রীয় কমিটির সভায় শুভেচ্ছা বক্তব্যে তিনি এসব কথা বলেন।


২০২১ সালের ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি হবে।


ড. কামাল হোসেন বলেন, দেশের জনগণ আন্দোলনের মাধ্যমে সফল হবে। কোটা আন্দোলন, নিরাপদ সড়ক আন্দোলনসহ গণতান্ত্রিক আন্দোলনে যেসব তরুণেরা সম্পৃক্ত ছিল, তাদের জন্য সামনের দিনগুলোতে উজ্জল ভবিষ্যত অপেক্ষা করছে। আমরা স্বাধীনতার ৫০ বর্ষপূর্তির আগেই সফল হব। দেশ আরও এগিয়ে যাবে। তিনি গণতান্ত্রিক আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।


গণফোরামে নতুন যোগ দেওয়া নেতাদের নাম উল্লেখ করে ড. কামাল হোসেন বলেন, তাঁরা প্রত্যেকেই বিশিষ্ট ব্যক্তি। তাঁরা নিজ নিজ জায়গায় বিখ্যাত এবং গ্রহণযোগ্য।


এর আগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে ড. কামাল হোসেনেকে তাঁর ৮৩তম জন্মদিন উপলক্ষে ফুল দিয়ে বরণ করে নেন দলের নেতা-কর্মীরা। এরপর দলীয় নেতা-কর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে জন্মদিনের কেক কাটেন ড. কামাল হোসেন। এ সময় গণফোরামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

See More

Latest Photos