বিটিটিএফে রিজেন্ট এয়ারওয়েজের ২০% পর্যন্ত ছাড়

Total Views : 74
Zoom In Zoom Out Read Later Print

বর্তমান সময় অনলাইন ডেস্ক : বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ারের (বিটিটিএফ) নবম আসরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের টিকিট মূল্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টোয়াব) উদ্যোগে বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে তিন দিনের এই আন্তর্জাতিক মেলা। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করার কথা রয়েছে।

বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এবারের আয়োজনে ভারতের পর্যটন মন্ত্রণালয় এবং বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল ও ভুটানের জাতীয় পর্যটন সংস্থা অংশ নিচ্ছে। মেলায় ১৬০টি স্টল ও ১৫টি প্যাভিলিয়নে বাংলাদেশসহ বিভিন্ন দেশের বিমান সংস্থা, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট এবং পর্যটনসংশ্লিষ্ট প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা উপস্থাপন করবে। ২০ এপ্রিল পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে বিটিটিএফ।


রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া বলেন, এই আন্তর্জাতিক মেলায় দোহা ও মাস্কট ছাড়া সব রুটে বিজনেস এবং প্রিমিয়াম ইকোনমি শ্রেণিতে টিকিট মূল্যে ২০ শতাংশ এবং ইকোনমি শ্রেণিতে ১২ শতাংশ ছাড় দেবে রিজেন্ট এয়ারওয়েজ। রমজান মাসে সিঙ্গাপুর, ব্যাংকক, কুয়ালালামপুর এবং কক্সবাজার রুটে ২০ শতাংশ ছাড়ের টিকিট পাওয়া যাবে মেলায়। দর্শনার্থীদের জন্য প্রতিদিন লাকি ড্রয়ের মাধ্যমে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে রিজেন্টের প্যাভিলিয়নে।


মেলা উপলক্ষে অঙ্গপ্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজও দিচ্ছে। ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দর টান্সফারসহ ভ্রমণের নানা সুবিধা আছে হলিডে প্যাকেজে। মেলায় রিজেন্ট এয়ারওয়েজ প্যাভিলিয়নে ছাড় দেওয়া টিকিট ও হলিডে প্যাকেজ পাওয়া যাবে। বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকেরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য %) সহজ কিস্তিতে এই টিকিট ও প্যাকেজ কিনতে পারবেন। টিকিট কিংবা প্যাকেজ কেনার জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে রাখতে হবে।

See More

Latest Photos