মানবতা কঠিন সময় অতিক্রম করছে : পীর চরমোনাই

Total Views : 85
Zoom In Zoom Out Read Later Print

বর্তমান সময় অনলাইন ডেস্ক: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, দেশ ক্রমেই ভয়াবহ অবস্থার দিকে যাচ্ছে। ইসলাম, দেশ ও মানবতা আজ কঠিন সময় অতিক্রম করছে। ৯২ ভাগ মুসলমানের দেশে ঈমান ও ইসলাম নিয়ে বসবাস কঠিন হয়ে পড়ছে।

বুধবার খুলনার স্থানীয় একটি মিলনায়তনে আয়োজিত ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর যুব কনভেনশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি মুহাম্মদ ঈসমাইল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ডা. মুখতার হোসেন, মাওলান জহিরুল ইসলাম, মাওলানা মুজাম্মিল হোসাইন। সম্মেলন পরিচালনা করেন মোঃ ইমরান হোসেন মিয়া। 


এসময় পীর চরমোনাই আরও বলেন, ওয়ায়েজীনদের ওপর করারোপ করে ইসলাম নিয়ন্ত্র্রণের চেষ্টা করছে সরকার। অপরদিকে, পহেলা বৈশাখকে কেন্দ্র করে শিক্ষাপ্রতিষ্ঠানে মঙ্গল শোভাযাত্রা বের করা ও বাধ্যতামূলক করা গভীর ষড়যন্ত্র। 

তিনি বলেন, পহেলা বৈশাখের নামে অশ্লীলতা ও বিজাতীয় সংষ্কৃতির বিরুদ্ধে ওয়াজ করায় একজন খতীবের চাকুরীচ্যুত বিরানব্বই ভাগ মুসলমানের দেশে বেদনাদায়ক ও দুর্ভাগ্যজনক। ইসলামের ওপর বার বার আঘাত করা হলে এদেশের ইসলামপ্রিয় ঈমান মুসলমানরা সহ্য করবে না। 


পীর সাহেব বলেন, সমাজের প্রাণশক্তি যুবকদেরকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজি থেকে মুক্ত করতে হবে। যুব সমাজই হল দেশ গড়ার প্রধান হাতিয়ার। অথচ সঠিক পরিকল্পনার অভাবে আমাদের দেশের কিছু যুবকরা আজ খুন, ধর্ষণ, চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক, চোরাচালানসহ সকল ধরণের অপকর্মে লিপ্ত। এই যুব সমাজের আদর্শিক উন্নয়ন ঘটাতে পারলে আমাদের সমাজের পুরো চিত্র পাল্টে যেত।

See More

Latest Photos