সাভারে গ্যাস সিলিন্ডার ভর্তি ৪৬ হাজার পিস ইয়াবা উদ্ধার : আটক ২

Total Views : 104
Zoom In Zoom Out Read Later Print

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি : সাভারে ৪৬ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় তাদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। ইয়াবাগুলো অভিনব কায়দায় গ্যাস সিলিন্ডারে ভরে নিয়ে আসা হচ্ছিল।

গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম। 


আটকৃতরা হলো, কক্সবাজার সদর উপজেলার দক্ষিণ তারা বানিয়ারচড়া এলাকার এমদাদুল হকের ছেলে মাহামুদুল হাসান (৩০) এবং কুমিল্লার মুরাদনগর থানাধীন ফুলঘর এলাকার বাচ্চু মিয়ার ছেলে ইসমাইল হোসেন (২৮)।


সংবাদ সম্মেলনে ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম জানান, কক্সবাজার থেকে আশুলিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা সিলিন্ডার ভর্তি একটি ট্রাকে করে বিপুল পরিমাণ ইয়াবার চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে সাভারের রেডিও কলোনী সাহারা ফিলিং ষ্টেশনের সামনে চেক পোষ্ট বসায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় ওই ট্রাক জব্দ করে তাতে তল্লাশি চালানো হয়। 


এসময় ট্রাকের ভেতর থাকা এলপিজি গ্যাস সিলিন্ডারের ভেতর বিশেষ কায়দায় থাকা প্রায় কোটি টাকার ৪৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক করা হয় ট্রাকের চালক ও ইয়াবা ব্যবসায়ী ঈসমাইল হোসেন (৩৮) ও মাহমুদুল হক (৩৫)। 


এসপি জানান, এর পেছনে অন্য কেউ জড়িত রয়েছে কিনা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আটক ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে।


সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাঈদুর রহমান, সাভার মডেল থানার অফিসার ইনচার্য এএফএম সায়েদ, ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির ওসি আবুল বাশারসহ আরো অনেকে।


See More

Latest Photos